ফরিদগঞ্জে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার চরহোগলা গ্রামে বুধবার রাতে বড়ভাইয়ের ছুরিকাঘাতে ছোটভাই আকবর হোসেন (৪৫) খুন হয়েছেন। এ ঘটনায় আরেক ভাই বেলায়েত হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে।
ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, পৈতৃক জমির মালিকানা নিয়ে ছোট দুই ভাই বেলায়েত হোসেন ও আকবর হোসেনের সঙ্গে বড়ভাই মুকবুল হোসেনের বিরোধ চলছিল। এর জের ধরে বড়ভাই মুকবুল হোসেনের সঙ্গে বেলায়েত হোসেন ও আকবর হোসেনের বুধবার রাতে বচসা হয়। একপর্যায়ে মুকবুল হোসেন ছুরিকাঘাত করলে ছোট ভাই আকবর হোসেন ঘটনাস্থলেই নিহত এবং অপর ভাই বেলায়েত হোসেন গুরুতর আহত হন। আহত বেলায়েত হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে নিহত আকবর হোসেনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহত আকবর হোসেনের স্ত্রী আছমা বেগম ৭ জনের নামে ফরিদগঞ্জ থানায় মামলা করেছেন। পুলিশ শাহীনুর বেগম মুক্তা নামের একজনকে বৃহস্পতিবার ভোরে গ্রেপ্তার করেছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
অন্যদিকে সদর উপজেলার সস্নুইজগেইট এলাকার ডাকাতিয়া নদী থেকে নিখোঁজের ২ দিন পর নুরুল ইসলাম (২৭) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নদীতে লাশ দেখেতে পেয়ে স’ানীয়রা চাঁদপুর মডেল থানায় খবর দেয়। নুরুল ইসলাম বাগাদী ইউনিয়নের ছোবহানপুর গ্রামের পাটওয়ারী বাড়ি শাহজাহান পাটওয়ারীর ছেলে।

Leave a Reply

Your email address will not be published.