ইস্রাইলের বিরুদ্ধে ভিডিও আসায় তা নিজ দায়িত্বে সড়িয়ে দিলো ভিডিও

আজকে একটা জিনিস মাথায় ঢুকছে না যে, গতকাল ইস্রাইল কে নিয়ে একটি ভিডিও আপলোড দিয়েছিলাম। কিন্তু ইউটিউব আজকে তা সরীয়ে দিয়ে মেসেজ দিল এটা আমাদের কমিউনিটি গাইডলাইন্সের বিরুদ্ধে। আমি খুজে পেলাম না এটা কি কোন কমিউনিটি গাইডলাইন্সের মুখোমুখি,ভিডিও টা ছিল গত কয়েকদিন আগে ইস্রাইলী সেনাদের সাথে ফিলিস্তিনি মুসলমানদের যেই সংঘর্ষ তারই একটি বাস্তব চিত্র।আসলে মিডিয়া গুলি সবই আজ ইস্রাইলী মিডিয়া। আচ্ছা কোনো এক কারনে হয়ত স্ক্রিনশত আসছে না।

মেইল ইংলিশে ঃ

Hi Infozone24,
We wanted to let you know our team reviewed your content, and we think it violates our violent criminal organizations policy. We know you may not have realized this was a violation of our policies, so we’re not applying a strike to your channel. However, we have removed the following content from YouTube:
Video: Clashes Tonight in Jerusalem Between the Palestinians and the Israeli Force-Strong Protest to Israel
We realize this may be disappointing news, but it’s our job to make sure that YouTube is a safe place for all. If you think we’ve made a mistake, you can appeal this decision – you’ll find more details below.
What our policy says
As mentioned, we’ve removed your content because we think it violates our Community Guidelines. You can find specific information about these guidelines in the YouTube Help Center. Please note that, due to the recent global health crisis related to COVID-19, a number of our normal review processes have been disrupted. You can read more about that here. In an effort to prioritize the wellbeing of our employees, our extended workforce, and the communities where they live, we are relying less on human reviewers and more on automation alone to make decisions. As a result, some content may get removed in error. If you think this removal was an error, please appeal using the form below, and we will get back to you as resources allow. Note that we will also be slower to respond to appeal requests. We apologize for these disruptions. Taking these workforce precautions is the right thing to do for the people who work to keep YouTube safe and for the broader community. We appreciate everyone’s patience as we take these steps during this challenging time.

LEARN MORE

What you can do next
We want to help you keep your content on YouTube, so please: • Review YouTube’s Community Guidelines and Creator Academy lessons. • Double check how your content may have violated our guidelines. • Appeal here if you think we’ve made a mistake.
If you have any further questions, please feel free to reach out to us here.
Sincerely, The YouTube Team


মেইলঃ বাংলায়ঃ

হাই ইনফোজোন 24,আমরা আপনাকে বলতে চাই আমাদের দলটি আপনার সামগ্রী পর্যালোচনা করেছে এবং আমরা মনে করি এটি আমাদের সহিংস অপরাধমূলক সংস্থার নীতি লঙ্ঘন করে। আমরা জানি যে আপনি বুঝতে পারেন না যে এটি আমাদের নীতি লঙ্ঘন, সুতরাং আমরা আপনার চ্যানেলে স্ট্রাইক প্রয়োগ করছি না। তবে আমরা ইউটিউব থেকে নিম্নলিখিত সামগ্রীগুলি সরিয়েছি:ভিডিও: ফিলিস্তিনি এবং ইস্রায়েলের বিরুদ্ধে ইস্রায়েলি বাহিনী-শক্তিশালী বিক্ষোভের মধ্যে আজ রাতে জেরুজালেমে সংঘর্ষ হয়েছেআমরা বুঝতে পারি এটি হতাশাব্যঞ্জক খবর হতে পারে তবে ইউটিউব সবার জন্য নিরাপদ জায়গা তা নিশ্চিত করা আমাদের কাজ। আপনি যদি ভাবেন যে আমরা কোনও ভুল করেছি, আপনি এই সিদ্ধান্তের জন্য আবেদন করতে পারেন – নীচে আরও বিশদ পাবেন।আমাদের নীতি কি বলেউল্লিখিত হিসাবে, আমরা আপনার সামগ্রীটি সরিয়েছি কারণ আমরা মনে করি এটি আমাদের সম্প্রদায় নির্দেশিকাগুলি লঙ্ঘন করে। আপনি YouTube সহায়তা কেন্দ্রে এই নির্দেশিকা সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য খুঁজে পেতে পারেন।

দয়া করে মনে রাখবেন, COVID-19 সম্পর্কিত সাম্প্রতিক বিশ্ব স্বাস্থ্য সংকটের কারণে আমাদের বেশিরভাগ সাধারণ পর্যালোচনা প্রক্রিয়া ব্যাহত হয়েছে। আপনি এখানে সে সম্পর্কে আরও পড়তে পারেন। আমাদের কর্মচারী, আমাদের বর্ধিত কর্মশক্তি এবং তারা যে সম্প্রদায়গুলিতে বাস করছেন তাদের কল্যাণকে অগ্রাধিকার দেওয়ার প্রয়াসে আমরা সিদ্ধান্ত নেওয়ার জন্য শুধুমাত্র মানব পর্যালোচকদের উপর কম এবং অটোমেশনের উপর আরও নির্ভরশীল are ফলস্বরূপ, কিছু সামগ্রী ত্রুটিযুক্তভাবে মুছে ফেলা হতে পারে।
যদি আপনি এই অপসারণটিকে একটি ত্রুটি বলে মনে করেন তবে দয়া করে নীচের ফর্মটি ব্যবহার করে আবেদন করুন, এবং সংস্থানগুলি অনুমতি হিসাবে আমরা আপনার কাছে ফিরে আসব। নোট করুন যে আমরা আবেদনগুলির অনুরোধগুলিতে সাড়া দিতেও ধীর করব। আমরা এই বাধাগুলির জন্য ক্ষমা চাইছি। এই কর্মী বাহিনীর সাবধানতা অবলম্বন করা YouTube এর সুরক্ষার জন্য এবং বিস্তৃত সম্প্রদায়ের জন্য কাজ করা লোকদের জন্য সঠিক কাজ। আমরা এই চ্যালেঞ্জিং সময়ে এই পদক্ষেপগুলি গ্রহণ করার কারণে আমরা সকলের ধৈর্যকে প্রশংসা করি।
আরও জানুনআপনি পরবর্তী কি করতে পারেনআমরা আপনাকে YouTube এ আপনার সামগ্রী রাখতে সহায়তা করতে চাই, সুতরাং দয়া করে:YouTube এর সম্প্রদায় নির্দেশিকাগুলি এবং স্রষ্টা একাডেমির পাঠ পর্যালোচনা করুন ।আপনার সামগ্রী কীভাবে আমাদের নির্দেশিকা লঙ্ঘন করেছে তা ডাবল পরীক্ষা করে দেখুন।আপনি যদি মনে করেন যে আমরা কোনও ভুল করে ফেলেছি তবে এখানে আবেদন করুন ।আপনার যদি আরও কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে আমাদের কাছে এখানে পৌঁছাতে বিনা দ্বিধায় অনুভব করুন ।বিনীত,ইউটিউব দল