কম দামে সেরাফোন রিয়েলমি সি ২১

realme c21

রিয়েলমি তাদের আরো একটি নতুন ফোন রিয়েলমি সি ২১ বাজারে এনেছে। আজকে আমরা জানব এই স্মার্ট ফোনের সবকিছু।

এতে রয়েছে নতুন নতুন বেশ কিছু ফিচার।

নেটওয়ার্ক: এতে রয়েছে জিএসএম, এইচ এস পি এ এবং এল টি ই টেকনোলজি এর সুবিধা।

বডি: এই ফোনের বডি ডাইমেনশন হলো ১৬৫.২*৭৬.৪*৮.৯মিলিমিটার। সাথে সাথে রয়েছে দুইটি সিম ব্যবহারের সুবিধা। এই ফোনের ওজন হবে ১৯০ গ্রামের মতো।

ডিসপ্লে: এতে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি আইপিএস এলসিডি প্যানেল এর ডিসপ্লে। রিফ্রেশ রেট হচ্ছে ১২০ হার্জ।এর রেজুলেশন হল ৭২০*১৬০০ পিক্সেল এর।এবং পিপিআই ডেনসিটি হিসেবে থাকছে ২৭০।

অপারেটিং সিস্টেম: এর অপারেটিং সিস্টেম হল অ্যান্ড্রয়েড ১০। চিপসেট হিসেবে থাকছে মিডিয়াটেক হেলিও যা ১২ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টা কোর প্রসেসর। আর জিপিইউ হিসেবে থাকছে পাওয়ার বিয়ার জি ই ৮৩২০ ।

মেমোরি: ফোনটি পাওয়া যাবে দুইটি ভেরিয়েন্ট এ। এগুলো হলো ৩ জিবি ও ৩২ জিবি এর ভেরিয়েন্ট।৬ জিবি ৬৪ জিবি এবং ৪ জিবি ৬৪ জিবি

ক্যামেরা: এর ব্যাক সাইডে রয়েছে ১৩ মেগাপিক্সেল এর একটি মেইন সেনসর ক্যামেরা,২ মেগাপিক্সেল এর একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,২ মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো সেনসর ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল এর একটি ডেপথ সেনসর ক্যামেরা ।আর সেলফি ক্যামেরা হিসেবে আপনারা পাচ্ছেন ৫ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।

সাউন্ড সিস্টেম: এতে লাউড স্পিকার এর পাশাপাশি আপনারা পেতে যাচ্ছেন৩.৫৫ এমএম হেডফোন জ্যাক।

ব্যাটারি এবং চার্জার: এতে রয়েছে ৫০০০ মিলি এম্পিয়ার এর একটি নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ১০ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।

কালার: ফোনটি পাওয়া যাবে দুইটি কালার ভেরিয়েন্ট এ। একটি হল নীল আরেকটি হল প্লেন।

দাম: বাংলাদেশের বাজারে রিয়েলমির এই স্মার্ট ফোনটির দাম হতে পারে ১১৯৯০ টাকার মত।