ছেলেদের জন্য বিশ্বরঙের ঈদ আয়োজন

ছেলেদের জন্য বিশ্বরঙের ঈদ আয়োজন

[ad_1]

আসছে রোজার ঈদ, রোজার ঈদকে ঘিরে বেশ আগে থেকেই শুরু হয় ঈদ উদ্যাপনের সকল পরিকল্পনা ঈদ ফ্যাশন কেমন হবে তা অনেকটা নির্ভর করে ঋতু আর ট্রেন্ডের উপর। এবারের ঈদ হচ্ছে গ্রীষ্মের প্রচন্ড দাবদাহে। এমন আবহাওয়ার কারণে উৎসবে এখন গুরুত্ব পাচ্ছে ক্যাজুয়াল শার্ট। পোশাক ট্রেন্ডে পরিবর্তন এসেছে ডিজাইনে, কাটিংয়ে এবং প্যাটার্নে। ফ্যাশন সবসময় পরিবর্তনের মধ্য দিয়ে যায়। তবে ছেলেদের পোশাকের পরিবর্তনটা হয় ধীরে ধীরে। হঠাৎ করে চোখে পড়ে না। এবারের ঈদে ছেলেদের ফ্যাশনে রয়েছে নতুনত্ব।

উৎসব পার্বন উৎযাপনে বিশ্বরঙ সবসময়ই অগ্রপথিক। তাই এসময় নতুন ট্রেন্ড নিয়ে কাজ করা বিশ্বরঙর স্বভাবসিদ্ধতা সুদীর্ঘ ২৬ বছর ধরে। এবারও তার ব্যতিক্রম হয়নি এই ঈদে ফ্যাশনসচেতন ব্যক্তিদের জন্য বিশ্বরঙ নিয়ে এসেছে নতুন নতুন সব ট্রেন্ডি ডিজাইনের ক্যাজুয়াল শার্ট। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্রময় কাটিংয়ে এবং প্যাটার্নে থাকছে বিশেষ ধরনের ভিন্নতা। রঙের ক্ষেত্রে উৎসব এবং ঋতুর সাথে মিল রেখে অফহোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্লু, গ্রিন, গোল্ডেন সহ সকল রঙেরই পরিমিতিবোধ লক্ষ করা যায় সবগুলো ক্যাজুয়াল শার্টে।

ইন্ডাস্ট্রিয়াল প্রিন্টে সুতি, লিনেন, তাঁত প্রভৃতি কাপড়কে প্রাধান্য দেয়া হয়েছে গরমের কথা মাথায় রেখে নকশা হিসেবে বেশি ব্যবহৃত হয়েছে ফুলেল মোটিফ, জ্যামিতিক মোটিফের নানা ধরন। ফুলের বাইরে পাতা, শাখা-প্রশাখা জাতীয় শৈলী এবারের ঈদ ট্রেন্ড হিসেবে দেখা যাচ্ছে।

যে কেউ ঘরে বসেই শোরুমের সকল সামগ্রী কেনাকাটা করতে পারবেন অনলাইনে।

 



[ad_2]

Source link