হ্যালো বৈশাখে মটোরোলা মোবাইলে ৭ হাজার টাকা পর্যন্ত ছাড়

মটোরোলা

বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা কোম্পানী এপ্রিল মাসে নতুন কনজ্যুমার ক্যাম্পেইন ‘হ্যালো বৈশাখ’ চালু করেছে। বৈশাখ মাস উপলক্ষে এপ্রিল মাস জুড়ে চলবে এই ক্যাম্পেইনের ‘মটো পকেট গরম’ অফার। 

অফারের আওতায় মটোরোলার স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন ৭০০ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অথবা একটা কিনলে একটা মটোরোলা স্মার্টফোন!

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য মটোরোলা স্মার্টফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে (moto) লিখে স্পেস দিয়ে আইএমইআই নম্বর লিখে স্পেস দিয়ে আরটি কোড দিয়ে পাঠাতে হবে ১৬২৪২ নম্বরে। মেসেজে ক্রেতা পাবেন ১২ মাসের ই-ওয়ারেন্টি কনফার্মেশনসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা স্মার্ট ফোনপ্রেমীদের জন্য নিয়ে এসেছি ‘হ্যালো বৈশাখ’ অফার। ক্রেতারা প্রতিটি কেনাকাটার বিপরীতে যে উপহার পাবেন তা সত্যিই আকর্ষণীয়। অনলাইন পেমেন্ট বা ক্যাশ অন ডেলিভারিতেও থাকছে চমক।

এছাড়া লকডাউনে ক্রেতারা ঘরে বসেই এখন অরিজিনাল মটোরোলা ডিভাইস কিনতে পারবেন অনলাইন প্ল্যাটফর্ম সেলেক্সট্রা ডট কম ডটবিডি (www.salextra.com.bd) থেকে। সারা দেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সার্ভিসের জন্য যোগাযোগ করা যাবে ০১৮১০০৩৪০০০ এই নম্বরে। 

অর্ডার করা যাবে https://www.salextra.com.bd/motorola-smartphones

মটোরোলা ফোন পাওয়া যাবে সেলেক্সট্রা শপ, দারাজ, রবিশপ, পিকাবো ও গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দেশের সব স্মার্টফোন মার্কেট, মোবাইল ফোন শপে। হ্যালো বৈশাখ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ফেসবুক পেজ  https://www.facebook.com/HelloMotoBangladesh